Return Policy Page

Doesn’t match or want a change or return:

Your peace of mind is our desire.

Return, Refund & Exchange Policy:

1. A dedicated team is assigned to ensure that the best quality one among the stocks has been shipped towards your place.

আমাদের একটি বিশেষায়িত দল ষ্টকে থাকা সেরা পণ্যটি বাছাই করে আপনাকে পাথাবার জন্য দায়িত্বরত আছে।

2. Our delivery partner will take the best care of your product to keep it intact all the way, no matter how the weather or traffic goes on.

আবহাওয়া অথবা রাস্তার ধকল যেমনটিই হোক না কেনো, আপনার পণ্যটি সর্বোত্তম যত্নসহকারে অক্ষুণ্ণ ও অক্ষত অবস্থায় আপনার দোরগোড়ায় নিয়ে যেতে অঙ্গীকারাবদ্ধ আমাদের ডেলিভারি পার্টনার।

3. However, morally you should try to open the bag or box in front of the delivery man or at the courier counter to check if it is within the desired level.

তথাপিও, পণ্যটি সঠিক মাপে, বর্ণে ও ডিজাইনে আছে কিনা তা ডেলিভারি ম্যান এর সামনে অথবা কুরিয়ার কাউন্টারে প্যাকেট খুলে দেখা আপনার নৈতিক দায়িত্ব।

4. You pay the price or condition amount.

পণ্যটি বুঝে পেয়ে ডেলিভারি ম্যান অথবা কুরিয়ার কাউন্টারে পণ্যটির নির্ধারিত মূল্য অথবা শর্তযুক্ত মূল্য পরিশোধ করুণ।

5. If you found something wrong or damaged, wrong colour or wrong seize, wrong product or wrong quantity, order mismatch, then just please make a call to our customer service i.e. +880-161-444-5555 with your order detail, discuss and if agreed both the side, without doing further damage to the packet or to the product, just ask the delivery man or courier to return or rearrange a correct delivery.

যদি আপুনি কোন ভুল আইটেম, ভুল সাইজ, ভুল ডিজাইন অথবা খারাপ মান বা খতিগ্রস্থ আইটেম পেয়ে থাকেন তবে দয়াকরে তৎক্ষণাৎ +৮৮০-১৬১-৪৪৪-৫৫৫৫ (+880-161-444-5555) নম্বরে আমদের কাস্টমার সার্ভিস প্রতিনিধিকে আপনার অর্ডারের ডিটেইল সহ কি কি অসঙ্গতি রয়েছে তা অবগত করুন। উভয়ের সন্মতিতে, প্যাকেটটির অথবা আইটেমের/পন্ন্যের আর কোন ক্ষতি না করে ডেলিভারি ম্যানের কাছে অথবা কুরিয়ার ডেস্কে তা রিটার্ন করার জন্য অথবা সঠিক পন্ন্যের পুনঃ ডেলিভারি করার জন্য ফেরত দিন।

6. Any warranty or guarantee should be treated according to the declaration found in the web while ordering or with the product packing, if any, also whichever commences and ends earlier.

যে কোন পণ্যের ওয়ারেন্টি বা গ্যারান্টি, যদি থেকে থাকে, তবে তা অর্ডার করার সময় আমাদের ওয়েব এ যে ভাবে বর্ণিত আছে অথবা পণ্যের প্যাকেজিং সাথে যে ভাবে বর্ণিত আছে, এর মাঝে যেকোন একটি যেটির তারিখ গননার শুরু ও শেষ আগে সম্পন্ন্য হবে, সে শর্ত ও হিশেবেই সমাদৃত ও শেষ বোলে বিবেচিত বা গন্ন্য হবে।

7. If you order a wrong one, and found that you need to change the product, please return the product as intact at your cost and pay for return and further rearranged courier cost.

যদি আপুনি ভুল প্রোডাক্ট অর্ডার করে থাকেন, এবং তা পরিবর্তন করতে চান, তবে পণ্য টি সর্বোত্তম যত্নসহকারে অক্ষুণ্ণ ও অক্ষত অবস্থায় আপনার খরচ এ ফেরত দিন এবং পুনরায় কুরিয়ারে সঠিক পণ্যটি পেতে কুরিয়ার যোগে ফেরত এবং পুনরায় কুরিয়ারে প্রাপ্তির মুল্য পরিশোধ করুণ।

8. If it is our mistake, we would be delighted to pay for the further courier expenses.

যদি আমদের ভুল হয়ে থাকে, তবে আমরা সানন্দে পণ্যটি কুরিয়ার যোগে ফেরত আনা এবং পুনরায় কুরিয়ারে পাঠানোর মুল্য পরিশোধ করব।

9. Your discount card (if any) for further purchase from www.tattu.com.bd is subject to validity upon successful payment of your prior purchase from www.tattu.com.bd. The discount card should be used within 30 days of first purchase.

পণ্য ক্রয়ের সাথে পাওয়া আপনার পরবর্তী ক্রয়ে প্রযোজ্য মূল্য কর্তন কার্ডটি www.tattu.com.bd থেকে সর্বোচ্চ ৩০ (ত্রিশ) দিন পূর্ব পর্যন্ত ক্রয়ক্রিত পণ্য এবং তার মূল্য পরিশোধ সাপেক্ষে গ্রহণযোগ্য বোলে গণ্য হইবে।

10. In case of any return or mistake which might lead to non-payment of the consignment, your discount card for the next purchase would not be validated.

যদি কোন ভুলে অথবা পণ্য ফেরতজনিত কারনে মূল্য পরিশোধ তিরোহিত বা পরিত্যাক্ত হয় তবে পণ্য ক্রয়ের (যা বাতিল হইয়াছে) সাথে পাওয়া আপনার পরবর্তী ক্রয়ে প্রযোজ্য মূল্য কর্তন কার্ডটি তাহার প্রয়োগ ক্ষমতা হারাইয়াছে বোলে গণ্য হইবে।

Men’z Clothing & Footwear Return Policy

√ Please you must open the package humbly in front of the delivery person or at the courier desk.

√ Check the received item/s for required/correct seizes, designs and/or good condition that you have ordered.

√ If you found any incorrect, wrong design and/or damaged item, please make a call to our customer service i.e. +880-161-444-5555 with your order detail.

√ If agreed, no further damage done to the product, you may return the item straightway to the delivery person or at the courier desk.

√ Our concern people will go through the matter and will arrange to resend a corrected one to you if you still require this. We will also inform you if the stock is unavailable for replacing the item.

√ As we are currently following the ‘cash on delivery’ policy, no refund instructions are applicable here. But, if the customer wants to change the product for his or her own wrong selection of seize, colour or design, then he or she has to pay for double delivery and a product return charge according to the courier’s charges.

ছেলেদের পরিধেয় বস্ত্র ও পাদুকা ফেরত বিধিঃ

√ ডেলিভারি ম্যানের সামনে অথবা কুরিয়ার ডেস্কে অবস্থানকালিন সময়ে দয়া করে যত্ন সকারে আপনার প্যাকেটটি খুলুন।

√ ভেতরের প্যন্নটি আপনার অর্ডারের অনুজায়ি সঠিক সাইজ, ডিজাইন, এবং ভালো অবস্থায়/ কন্ডিশানে পেয়েছেন কি না যাচাই করে নিন।

√ যদি আপুনি কোন ভুল আইটেম, ভুল সাইজ, ভুল ডিজাইন অথবা খারাপ মান বা খতিগ্রস্থ আইটেম পেয়ে থাকেন তবে তৎক্ষণাৎ +৮৮০-১৬১-৪৪৪-৫৫৫৫ (+880-161-444-5555) নম্বরে আমদের কাস্টমার সার্ভিস প্রতিনিধিকে আপনার অর্ডারের ডিটেইল সহ কি কি অসঙ্গতি রয়েছে তা অবগত করুন।

√ উভয়ের সন্মতিতে, আইটেমের আর কোন ক্ষতি না করে ডেলিভারি ম্যানের কাছে অথবা কুরিয়ার ডেস্কে তা রিটার্ন করার জন্য ফেরত দিন।

√ আমাদের সংস্লিস্ট জনবল বিষয়টি পর্যবেক্ষণ করে এবং যদি আপুনি আগ্রহি থাকেন তবে আপনাকে পুনরায় আরেকটি সঠিক পণ্য পাঠাবার উদ্দ্যগ নিবে। যদি আমাদের স্টকে বদলি দেবার মতো আইটেম না থাকে, সেটাও আপনাকে জানিয়ে দেয়া হবে।

√ যেহেতু আমরা বর্তমানে “পণ্য পৌঁছানোর পর মূল্য গ্রহনের” নীতিতে পণ্য ডেলিভারি করছি, তাই মূল্য ফেরত নীতিমালা এখানে প্রযোজ্য নয়। তবে, যদি কাস্টমার তার নিজ অর্ডারের ভুলবসত সাইজ, রঙ অথবা ডিজাইন পরিবর্তন করতে চান, তবে তাকে কুরিয়ারের মূল্য তালিকা অনুজায়ি দুইবারের ডেলিভারি চার্জ এবং একবারের রিটার্ন চার্জ পরিশোধ করতে হবে।